বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭, 6:17
শরীয়তপুরে ৯০ পুলিশ সদস্যের পদোন্নতি
এস এম মজিবুর রহমান, শরীয়তপুুর প্রতিনিধি । পদক্ষেপনিউজ
Published : Monday, 14 November, 2016 at 4:03 PM, Update: 14.11.2016 5:44:24 PM, Count : 3712
শরীয়তপুরে ৯০ পুলিশ সদস্যের পদোন্নতি
শরীয়তপুরে জেলায় কর্মরত ৯০ জন পুলিশ সদস্যের পদোন্নতি হয়েছে। পদোন্নতি প্রাপ্ত সদস্যদের শুক্রবার সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে র‌্যাংক ব্যাচ পরিয়ে দেয়া হয়।
রোববার সন্ধ্যায় শরীয়তপুর পুলিশ লাইন মিলনায়তনে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো: এহসান শাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার, ডিআইও-১ মো: আব্দুল বারি ও পালং মডেল থানার অফিসার ইন চার্জ মো: খলিলুর রহমান পদোন্নতি প্রাপ্তদের র‌্যাংক ব্যাচ পরিয়ে দেন।
শরীয়তপুরে ৯০ পুলিশ সদস্যের পদোন্নতি

শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, ১৮ জন সহকারী উপ-পরিদর্শককে পদোন্নতি দিয়ে উপ-পরিদর্শক ও ৭২ জন পুলিশ কনষ্টবলকে পদোন্নতি দিয়ে সহকারী উপ-পরিদর্শক হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।
র‌্যাংক ব্যাচ পরানো শেষে মতবিনিময়কালে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন পদোন্নতি প্রাপ্ত সকলকে এই মর্মে স্বপথ বাক্য পাঠ করান যে, সজ্ঞানে রাষ্ট্র বিরোধী, সমাজ বিরোধী, মানবতা বিরোধী কোন কাজে আমরা কোন আপোষ করবো না। দেশের আইন শৃংখলা রক্ষায় ও অপরাধ দমনে ন্যায় সঙ্গতভাবে দায়িত্ব পালন করে যাবো। কোনরুপ আবেগ বা আক্রোশের বশবর্তি হয়ে রাষ্ট্রের কোন নাগরিকের সাথে অন্যায় আচরণ থেকে বিরত থাকবো।
তিনি সকলে সততা, নৈতিকতা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের সতর্ক করে আরও বলেন, যদি আমার জেলায় কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে কোন অন্যায় কাজের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ প্রমানীত হয়, তাহলে আমি তার বা তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।



 
 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই বিভাগরে আরও খবর...
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
একটি ইওজি প্রকাশনা
সম্পাদক : জান্নাতুন নিসা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৮ম তলা (৮০৫), রোজভিউ প্লাজা লিমিটেড
১৮৫ বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা-১২০৫
ফোন : +৮৮০১৫৫৮০২৯৮৩৭, ০১৬৭১১৩৯৪৩০
e-mail : padakkhepnews@gmail.com, info@padakkhepnews.com
Developed & Maintenance by i2soft
© সর্বস্বত্ব সংরক্ষিত পদক্ষেপনিউজ